ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি আন্দোলনের নামে বছরের পর বছর শুধু তারিখ ঘোষণা করেছে : আ.ফ.ম বাহাউদ্দিন 

বিএনপি আন্দোলনের নামে বছরের পর বছর শুধু তারিখ ঘোষণা করেছে : আ.ফ.ম বাহাউদ্দিন 

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে বলেছেন, মির্জা ফখরুল আপনি রাজাকারের ছেলে হয়েও নিজেকে মুক্তিযোদ্ধা হিসাবে দাবী করেন। কিন্তু আপনি ভুলে গেছেন বিএনপি বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করেছে।

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সন্মেলন উপলক্ষে রোববার দুপুরে শহীদ এম, মনসুর আলী অডিটোরিয়ামে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি বছরের পর বছর আন্দোলনের নামে শুধু তারিখ ও সময় ঘোষনা করেছে। এরাই এখন এক দফার আন্দোলনের কথা বলছে।

যারা কালো আইন জারী করে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার বিচারের পথ বন্ধ করে রেখেছিল। আপনি তাদের পুর্নবাসন করেছেন। আপনি জামায়াত নেতা নিজামীর আন্ডারে প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। তখন আপনার আদর্শ কোথায় ছিল। আপনি নিজেকে মুক্তিযোদ্ধা হিসাবে দাবী করতে পারেন, কিন্তু বাংলার মানুষ আপনাকে কখনো মুক্তিযোদ্ধা মনে করে না।

আপনি হলো মুক্তিযুদ্ধের চেতনার বিরোধীদের রক্ষক এবং বঙ্গবন্ধুর হত্যাকারীকে আজ্ঞাবহ। আমরা বিশ্বাস করি সন্ত্রাসীদের লালন পালনকারী বিএনপি নামক দলটির প্রতি মানুষের আস্থা নেই। এজন্য তাদের কোন আন্দোলন মানুষ সমর্থন করবে না।

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির (ভারপ্রাপ্ত) সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এ সন্মেলনের উদ্বোধন করেন এবং সংগঠনের সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু প্রধান বক্তা হিসাবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি নাজমুল হুদা টিটোর সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-১ আসনের এমপি তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ভিপি শাহ জালাল মুকুল, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, সদস্য ইমেলদা হোসেন দীপা ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, ১০ বছর পর এ সন্মেলন অনুষ্ঠিত হয়। সন্মেলনে সভাপতি পদে ৭জন এবং সাধারন সম্পাদক পদে ৬ জন মিলে মোট ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। একই স্থানে সন্মেলনের দ্বিতীয় অধিবেশনে সংগঠনের (ভারপ্রাপ্ত) সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু প্রার্থীদের বিষয়ে যাচাই বাচাই শেষে ৩দিন পর সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষনা করার কথা জানিয়ে সন্মেলন সমাপ্ত করা হয়েছে।

বিএনপি,আন্দোলন,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত